সীমান্তের সাধক
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ২১-০৫-২০২৪

যতো যেখানেই মুখ ফিরি না কেনো?
দিন শেষে তোমার বুকেই আমার শান্তির নীড়।

ইতিহাসে কান পেতো না।
ওসব ভণ্ড লোকেদের কারখানা।
যদি চাও, আমার চোখেদের অলিগলিতে তাকাও।
নীলাম্বরীর শাদা মেঘের মতো সেখানে
খুঁজে পাবে তুমি তোমার সীমান্তের এক সাধক দেশপ্রেমিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।