শূণ্য ভাবনা
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ২১-০৫-২০২৪

আমি অনুতপ্ত হে!
তোমার বক্ষপানে চোখ নামানোর জন্য।
ভেতরে পুরুষত্ব বহমান।
এখনো তাই সত্যিকারের মানুষ হয়ে উঠি নি।

আমি মানুষ হয়ে বাচতে চাই।
অযথা বিভেদের ঘ্রাণ ঢেলো না প্রকৃতি -
আমার শূণ্য ভাবনায়, শূণ্য জানালায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।