কবিতা
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ২১-০৫-২০২৪

কবিতা - মুক্তচিন্তার স্বতন্ত্র শুভোদয়
কবিতা - প্রেমের উদার অমোঘ উচ্চারণ
কবিতা - বিদ্রোহের আগুনে মাতাল হৃদয়
কবিতা - ইতিহাসের পথে পথে কালের দর্পণ।

কবিতা - পৃথিবীজয়ের দুরন্ত আদি নেশা
কবিতা - সংস্কৃতিপ্রিয় বিবেকের মেলবন্ধন
কবিতা - দৃষ্টিভঙ্গির উন্নত মেলামেশা
কবিতা - সাহসী ঠোঁটের জনপ্রকাশ্যে চুম্বন।

কবিতা - সবুজ মাঠের ফসলের মধুহাসি
কবিতা - উন্মুক্ত হাওয়ায় পতাকার আলোড়ন
কবিতা - এককাতারে নারী-পুরুষ পাশাপাশি
কবিতা - মানবপিঞ্জরের দানব অপসারণ।

কবিতা - মেঘপাখিদের নীলাকাশ ওড়াওড়ি
কবিতা - শিশুদের প্রাণে প্রকৃতির বিচরণ
কবিতা - সোনার ফসলে বোঝাই সোনারতরী
কবিতা - একতারা হাতে বাউলের অভিবাদন।

কবিতা - কিশোরের বুকে অস্থির মাতামাতি
কবিতা - সেনানীর কাঁধে দেশরক্ষার পণ
কবিতা - সত্যান্বেষী স্বর, ন্যায়ের পক্ষপাতি
কবিতা - জ্ঞানের সাধনে মত্ত সুস্থ বিনোদন।

কবিতা - জন্মভূমির ঘনিষ্ঠতম উপাদান
কবিতা - সৃষ্টির উৎকর্ষমূলে সম্প্রীতির সোপান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।