আমি সেইদিন হবো
- কাফাশ মুনহামাননা ২১-০৫-২০২৪

আমি সেইদিন হবো শান্ত
দেখবো যেদিন মোল্লার পাল
পথে পথে দিকভ্রান্ত।

আমি সেইদিন হবো মুক্ত
যেদিন মানুষ জাত-কুল ভেঙে
হবে সাম্যের দলভুক্ত।

আমি সেইদিন হবো শুদ্ধ
যেদিন সকল রাজাকার হবে
চিরতরে শ্বাসরুদ্ধ।

আমি সেইদিন হবো পূণ্য
রাজ্যে যেদিন দূর্নীতি-ঘুুষ
বাস্তবে হবে শূণ্য

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।