এইদিন বিষটির
- কাফাশ মুনহামাননা - ছুটছে খুকি ফুুলের বনে ২১-০৫-২০২৪

এইদিন বিষটির
এইদিনে চুপচাপ
জল পড়ে টুপটাপ
মেঘেদের দলছুট
নেমে আসে রাস্তায়
এইদিনে চাই-ই-চাই
খিচুড়ির ভূণা স্বাদ
সকালের নাস্তায়।

এইদিন মিষটির
এইদিনে রুমঝুম
সুর তোলে ঘুমঘুম
আকাশের রঙসঙ
ক্ষণে ক্ষণে পাল্টায়
এইদিনে স্বপ্নেরা
খেলে যায় ডাংগুলি
দু'চোখের ডালটায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।