মেঘের হুঙ্কার
- কাফাশ মুনহামাননা - ছুটছে খুকি ফুুলের বনে ২১-০৫-২০২৪

মুড়মুড় মুড়মুড়
রোদহারা লগনে
গুড়গুড় গুড়গুড়
মেঘ ডাকে গগনে।

হুরহুর হুরহুর
বায়ু দেয় কী হানা!
দুরদুর দুরদুর
ভয়ে কাৎ সীমানা।

ফুরফুর ফুরফুর
খুশি নেই উঠোনে
চুরচুর চুরচুর
স্বপ্নেরা লুঠোনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।