কথা দিলাম
- কাফাশ মুনহামাননা - প্রিয়তি ২০-০৫-২০২৪

ঝড় হয়ে এসো তুমি প্রিয়তি
কালবোশেখির মতো রুদ্রমূর্তি নিয়ে।
আমি কথা দিলাম ভয় পেয়ে পিছু হটবো না।
তুমি এসো আর এসে বাতাসের বিধ্বস্ত প্রকোপে
আমাকে লণ্ডভণ্ড করে উড়িয়ে নিয়ে যাও
কোনো অদৈব প্রান্তরে।

তুমি গাছের পরিপুষ্ট ডাল ভেঙে
ছুঁড়ো আমার মাথার ওপর।
আঘাতের প্রাণঘাতে বের করে দাও
সমস্ত আবেগ।
আমার ভালোবাসা নামের রক্তগুলো
নিঃশেষ করো রাক্ষসী কামড়ে।
আমি কথা দিলাম রা শব্দটিও বেরোবে না।

তুমি এসো প্রিয়তি।
এসো আর এসে আমাকে
জোড়বিজোড় করো।
আমার হাড়গুলো ছন্নছাড়া করো।
যাতে আমার প্রেমসুন্দর চোখদুটো
ঠিকানা হারিয়ে
কোনো বেওয়ারিশ কুকুরের উদোরে আশ্রয় পায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।