অধিকার
- কাফাশ মুনহামাননা - সঙবিতা/চৌকাঠের অভিলাষ ২১-০৫-২০২৪

- মনে আছে তোর? একদিন তোর মুখ দেখতে চেয়েছিলাম। স্কার্ফ ছাড়া।
- হ্যাঁ, মনে আছে। যখন তুই আর আমি মগ্ন ছিলাম রাতের নগরীর কোনো এক আড্ডায়। ব্যস্ত চৌরাস্তায়।
- সেদিন তুই ফিরিয়ে দিয়েছিলি আমায়।
- কারণ, সেদিন তোর কোনো অধিকার ছিলো না।
- আজ আমার অধিকার আছে। পুরো মাত্রায় আছে। আজ আমি তোর অনাবৃত স্তন দেখবো। চোখের চশমা খুলে। পৃথিবীর সব ভুলে। সাধ জাগলে একটু ছুঁয়েও দেখবো। অনুভূতির তুলতুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।