জ্যোৎস্নাধোয়া
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ২১-০৫-২০২৪

পাখির মতো গাছের গুহোয়
তোকে নিয়ে ছোট্ট ঘর বাঁধার স্বপ্ন আছে।
ইচ্ছে হলেই যেনো সঙ্গে সঙ্গে
তুই আর আমি আকাশ দেখতে পাই।
শাদা মেঘের আকাশ। ভালোবাসার আকাশ।

প্রকৃতির বুনো গন্ধমমতায়
তুই আর আমি বিলীন হবো তাজা সুখে।
জমিয়ে রাখার কোনো দায়ভার নেই আমাদের।
তোর আর আমার প্রেম হবে
চাঁদনীর মতো খাঁটি মায়ায় ঘেরা। জ্যোৎস্নাধোয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।