মার্কেট
- কাফাশ মুনহামাননা - বিজনেস পোয়েট্রি ২১-০৫-২০২৪

- মার্কেট কি?
- বাজার।
- দেবো ধরে আছাড়!

মার্কেট মানে - 'সমষ্টি
ক্রেতার ক্রেতার ক্রেতার,
পণ্য এবং সেবার।
হোক সে ক্রেতা বর্তমানের
কিংবা সম্ভাবনার।'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।