মার্কেটিং
- কাফাশ মুনহামাননা - বিজনেস পোয়েট্রি ২১-০৫-২০২৪

- মিস্টার চ্যাঙ চিং!
বুঝিয়ে তুই বলতো দেখি
হোয়াট ইজ মার্কেটিং?
- স্যার!
মার্কেটিং - বাগে রাখা এমন কাস্টমার,
পণ্যে যে জন ধন্য হবে
যার সাথে সম্পর্ক রবে
দেওয়ার
এবং
নেওয়ার।
মাঝখানে যার থাকবে সুযোগ ন্যায্য মুনাফার।
- বাহ! কেয়াবাৎ! বাহ!
এমন করেই শেখতে থাকিস
আকাশ-জমিন দেখতে থাকিস
জ্ঞানের ক্ষুধা থাকলে ভেতর তুই হবি বাদশাহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।