ভালোবাসার বৃষ্টি
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ২১-০৫-২০২৪

রাজভাণ্ডারের মতো
আমার প্রেম-ও ফুরিয়ে যাচ্ছে মেয়ে।
এক হাতে আর কতো নাও চালাবো বলো?
এই প্রেমের দরিয়া সুদূর বিস্তৃত; বিশাল।
এইবার তুমি হাত না বাড়ালে
কালবোশেখের ঝড়ে আমার হবে সলিলসমাধি।

তুমি ঠিক করো মেয়ে! কি চাও?
তোমার-ও আছে পূর্ণ এখতিয়ার।
তবে নিবেদন করি এইটুকুই,
তোমার ধ্রুপদী চোখের ঘৃণা মুছে নাও।
কালবোশেখের বদলে ভালোবাসার বৃষ্টি নামাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।