মার্কেটিং গোলস
- কাফাশ মুনহামাননা - বিজনেস পোয়েট্রি ২১-০৫-২০২৪

মার্কেটিং'য়ের লক্ষ্য হলো দু'টি
খুব যতনে মনে রেখো
মুখস্থ নয়, বুঝে শেখো
তবেই হবে সব ঝামেলার ছুটি।

লক্ষ্য নম্বর এক,
উচ্চতর পণ্যসেবায় মিটিয়ে প্রয়োজন
নিত্য-নতুন কাস্টমারের টানতে হবে মন।
বুঝলে অভিষেক!

লক্ষ্য নম্বর দুই,
মুঠোয় থাকা কাস্টমারের তুষ্টিসাধন করে
বিকাশ লাভের জন্য তাদের রাখতে হবে ধরে।
বুঝলে কিনা জুঁই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।