এসো একটা গল্প লিখি
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ২১-০৫-২০২৪

আজ রাতে এসো একটা গল্প লিখি।
গল্পের শুরুটা হবে তোমার মিঠুন চোখে।
রাত যেভাবে আঁধারে ডুব দেয় চাঁদের আলো ভুলে,
তোমার সাথে আমার প্রথম পরিচয় হবে তেমনি।
তুমি থাকবে রাতের মতো নিঃশব্দ।
আমি জোনাকির মতো আলো জ্বেলে
দেখবো তোমার মুখ।
নীরব উল্লাসের বাঁধনহারায় হৃদয়ে বাজবে উৎসব।

আজ রাতে এসো একটা গল্প লিখি।
গল্পের মধ্যাংশ হবে তোমার চুলের আদর।
রাত যেভাবে হিমেল বাতাসে উড়ে উড়ে হয় আলোড়িত,
তোমার সাথে আমার প্রথম স্পর্শ হবে তেমনি।
তুমি থাকবে রাতের মতো শিহরিত।
আমি নদীর জলে শিমুলের মতো ঝরে
আঁকবো তোমার গাল।
আচমকা হাতের ছোঁয়ায় খুলবে তোমার খোপার বাঁধন।

আজ রাতে এসো একটা গল্প লিখি।
গল্পের শেষটা হবে তোমার ঠোঁটের জানালায়।
রাত যেভাবে মেঘ-তারাদের সান্নিধ্যে সরস থাকে,
তোমার সাথে আমার প্রথম প্রিয়মিলন হবে তেমনি।
তুমি থাকবে রাতের মতো কোমল।
আমি নিরন্তর ভালোবাসার আহ্লাদে আহ্লাদে
ভরবো তোমার বুক।
তৃপ্তির হাসিতে তুমি জানাবে আমায় সুখের অভিনন্দন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।