স্বাধীনতা তোমার উল্লাসে
- ফাহিম মাহমুদ আদি - পরশ পাথরের হুংকার ১৭-০৫-২০২৪

স্বাধীনতা তোমার উল্লাসে বডড মাতাল, ষোল-কোটি নবীন-প্রবীন আব্দুল গাফ্ফার চৌধুরীর সূরে, অভিন্ন মতভেদে, ধর্ম-বর্ণ নির্বিশেষে, একই সারিতে সারিবদ্ধ হয়ে। দেখ শীতের প্রভাতে, শীতের প্রখরতায়, রাজপথে পাদুকাবিহীন পায়, আনন্দে মত্ত, ভালোবাসায় সিক্ত, তোমার ভালোবাসর নেশায়, আশা নিয়ে কেবলি- অপূর্নতা পূর্নতায়। দেখ তুমি চারদিক সুভিত-সজ্জিত, লাল সবুজে মিশ্রিত, অজস্র কবির কবিতায়, দুই রংয়ের প্রচারিকা আর দেওয়ালিকায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।