হার মেনেছি (তানকা)
- শেখ মাফিজুল ইসলাম ২৪-০৪-২০২৪

হার মেনেছি
তুমিও হেরে ভূত;

রহস্যময়
মনকে চেনা দায়
খেলে যায় অদ্ভুত।

বর্ণ বিন্যাস- ৫,৭, ৫,৭,৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।