স্বপ্নসুধা
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২০-০৫-২০২৪

যদি কভু স্বপ্নে তব দেখা পায়,
তবে ক্ষমা করো মোরে,
স্বপ্ন সুধা দেব অঞ্জলি,
স্বপ্ন দেবতা তরে।

তুমি এসো, বার বার এসো,
পদ্ম আসনে বসো
পুষ্প মাল্য দেব, তব পায়।
সজনী এ রজনী যেন না ফুঁড়ায়।

তব দৃষ্টির ধ্যানে, রহিব মগন
নয়ন যুগল যদি কভু জুড়ায়,
সজনী এ রজনী যেন না ফুঁড়ায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।