রহমান মাসুদ
- রহমান মাসুদ - হে প্রেম হে আমার অংগুলি হেলন ১৭-০৫-২০২৪

কণ্যাকাল
রহমান মাসুদ

তোমার এখন কণ্যাকাল
ফাল্গুন চৈত্রে বসন্ত কাল
উড়িয়ে চুল শ্রাবন মেঘে
যাচ্ছো তুমি মেঘনা ঘাটে
মেঘনা যমুনা দিয়ে পাড়ি
নিয়ে যাব ফকির বাড়ী
বাসন কসন ভিটে মাটি
হৃদয় আমার আরও খাটি
চুন চাইলে পাণও দিয়ো
ঘোমটা খানি নামিয়ে নিও
লাল ঠোট আর পায়ে আলতা
জানে না যেন আমজনতা
আমার নৌকা তোমার ঘাটে
সেখান থেকে সদর ঘাটে
খোলা আকাশ খোলা সাম্পান
কির্তনখোলা আমার জীবন

তোমার চলছে কণ্যাকাল
ভরা জোৎস্না বসন্তকাল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।