রহমান মাসুদ
- রহমান মাসুদ ১৭-০৫-২০২৪

তুমি চলে গেলে
রহমান মাসুদ

আমার আর কিছুই রইলো না
এতো দ্রত পরিবর্তন মানুষের
এতো কষ্ট মানুষের বেদনায়
এতো দুখ মানুষের প্রেমে
এতো জল মানুষের চোখে
এতো খেলা হৃদয়ের অভ্যন্তরে

তবু কেন মানুষ কাদে না, আমি বুঝিনা

তুমি চলে গেলে
আমার আর কিছুই থাকবে না
আমি জানি, সে জানে না

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।