সাঁঝের বৃষ্টি
- সুদীপ্ত সরকার ২৫-০৪-২০২৪

ধরণী ডাকছে আয় ৷
তাইতো মেঘেরা গর্জায় ৷
সূর্য নিল বিদায় ৷
বৃষ্টি নামল সন্ধ্যায় ৷

জলে ভিজল ভূমি ৷
থামল খগের দামিনী ৷
এবার বুঝলাম আমি ৷
খুশি মাতা অবনী ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।