ভরা সন্ধ্যায়
- সুদীপ্ত সরকার ২৯-০৩-২০২৪

কাঁসর বাজে,শঙ্খ বাজে;বাজে ঘন্টা ৷
জাঁকজমকে পূর্ণ হয়ে আগমন সন্ধ্যার ৷
তুলসী তলায় প্রদীপ জ্বলছে,খুশি মোদের মনটা ৷
ধূপের গন্ধ ছড়িয়ে যেতেই এল নিশির আন্ধার ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।