বিকেলের দিগন্ত রেখা
- সুদীপ্ত সরকার ১৮-০৪-২০২৪

কতদিন পরে দেখলাম দিগন্ত রেখা ৷
ঠিক যেন মনে হল পাকা হাতে আঁকা ৷
এতদিন ছিল কোথায়,তাহা জানি না ৷
দেখে মন ভুলে গেলো শত বেদনা ৷

আজ বিকেলে তোমার দেখা যে পাবো ৷
এমন কল্পিত আশা ছিল না কখনো ৷
ইচ্ছে করে তোমায় আমি বাড়ি নিয়ে যাবো ৷
কত কথা গোপনে,তুমি নাহি জানো ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।