রহমান মাসুদ
- রহমান মাসুদ ১৭-০৫-২০২৪

নেপাল কন্যা
রহমান মাসুদ

তোমার সাথে আমার দেখা
দূর পাহাড়ের ঐ নেপালে
আর হবে না দেখা সাক্ষাৎ
প্রেম নেই কপালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।