রহমান মাসুদ
- রহমান মাসুদ ১৬-০৫-২০২৪

প্রতিবিপ্লব
রহমান মাসুদ

আশংকা যুদ্ধের নয়
আশংকা মহামারি ও মৃত্যুর নয়
আশংকা শত্রুর সাথে মিত্রের বোঝা পড়া নয়
আশংকা প্রেম বিচ্ছেদ ভ্রুকুটির নয়
আশংকা মিটিং মিছিল শ্রেণী শত্রুর নয়

আশংকা একা হয়ে যাবার নয়
আশংকা প্রতিবিপ্লবের

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।