সূতার ঈপ্সা
- সুদীপ্ত সরকার ২৯-০৩-২০২৪

আত্মজার বাঞ্ছা হবে সে বড় ৷
তাইতো সে খাচ্ছে আমলকীর গুঁড়ো ৷
শ্রী-র সে যে ভক্ত,ত্বকে সে কনক ৷
অলকের সৌন্দর্যে পেল সে পুলক ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।