ভালোবাসবো
- ভিনদেশী - আপন মন ২২-০৫-২০২৪

কোলাহলে যখন পাখা মেলে পাখি
আমি তাতে গাঁ ভাসিয়ে দেই,
একটু ভিজবো বলে

নীরবতার সঙ্গী হয়েছি
নিজের সাথে
খুজতে আমার সত্তা
যেখানে তোমায় রেখেছি

আবার ও চাই
তোমায় হাত ধরে
হারিয়ে যেতে

তোমায় চেয়েছি ভিষন আপন করে
এসেছিলে যদিও একটু করে
নিজেই বোঝনি কেমন করে
অন্ধকারে হারিয়ে গেলে
হাতরে খুজি ভিষন
তুমি নেই

স্বভাবতই এখন পাগল প্রায়
নয়তো বাইরে থেকে
বিবেক বাধা দেয় বলে ফিরতে
কেমন করে?
বললে বুঝি ভিষণ ক্ষতি হতো
হ্যাঁ আসবো
ঠিকই আসবো
ভাসবো আবারও .
ভালোবাসবো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।