আমার চোখে তুমি
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৫-২০২৪

তমসার বিদ্যুৎ-স্ফুলিঙ্গ নিয়ে
তুমি সূর্যের মুখোমুখি হয়েছো;
তাই, তোমার শরীর বেয়ে
খেলা করে বিস্তীর্ন লাল মেঘ,
নীল আকাশ, আর বাতায়নের জ্যোৎস্না।

তোমার চোখের ডানা ওঠানামায়
ব্যস্ত হয়ে ওঠে কত হাত-
প্রেমের, পাশবিকতার, স্নেহের সান্ত্বনার।

কখনো-বা তুমি ভেঙেচুরে
তছনছ হয়ে যাও, পড়ন্ত ঝর্ণার মত;
তবু তুমি হাসো, কাঁদো, আবার হাসো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

alfattahfahad
২৯-০৩-২০১৪ ১১:২৪ মিঃ

ভাল লাগা রইল

ezazahmedasim
২২-০৩-২০১৪ ০৩:২০ মিঃ

Valo laglo.