বিচ্ছেদ
- কামরুজ্জামান সোহেল ১৭-০৫-২০২৪

আমি সেই পথটি ধরে হাঁটছি
যে পথে তোমার পদচিহ্ন আঁকা
বিদায় বেলার,
ছিন্ন করে যাওয়া সোনালি অতীত
আর হৃদয়ের বসতিতে করা অগ্নিকাণ্ড
রেখে যাওয়া দগদগে লাল পোড়া ক্ষত।

আজ আমিও এই পথেই রেখে যাবো পদরেখা
শেষ বারের মতো,
যে পথে হারানো অতীব সহজ।
তোমার পদচিহ্ন মাড়িয়ে রচনা করবো
নতুন একটি জ্বালাময়ী ইতিহাস,
যুগ থেকে যুগান্তরে লিখা থাকবে
রক্তাক্ত প্রান্তরে বিলীন হওয়া
একটি প্রেম উপাখ্যান
আর অবিরত খুন হয়ে যাওয়া
একটি হৃদয়ের আর্তনাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।