স্বর্গের অপ্সরী
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

(১)
স্বর্গের অপ্সরী নেমে এল ভবে
আমি যে দিশেহারা হয়ে গেছি তবে
পাখিরা মেতেছে তাই কলরবে
(২)
ধরনীতে ফুটেছে এ কোন গোলাপ
চারিদিকে চলছে প্রেম আলাপ
একা একা তার সাথে হয় কথা বলা
স্বপ্নের মাঝে চলে লেন-দেন খেলা
(৩)
শনশন ভনভন এ কোন আওয়াজ
চারিদিকে কিসের ঢোল বাজছে আজ
মৌমাছি ছেড়ে সকল কাজ
উদ্দাম নৃত্যে হয়েছে নিলাজ
(৪)
যদি তিনি আনমনে একবার হাসেন
চাঁদ-তারা করে যে তার প্রেমে ধ্যান
তাকে নিয়ে এই বুকে স্বপ্ন সাজে
একদিন আসবে মিলন-সুর বাজে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।