ডায়না
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

(১)
ডায়না
তুমি সবার হৃদয়ের আয়না
তোমায় ভাল না বেসে পারা যায়না।
(২)
স্বর্গের হুর তুমি এসেছ ধরায় নেমে
করেছ জগৎ পাগল তোমার প্রেমে
তোমার তরে সুর না ধরে পারা যায়না।
(৩)
যতদিন এই ধরনী রবে
ততদিন তুমি সবার মনেতে রবে
তোমার ছবি হৃদয়ে না এঁকে পারা যায়না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।