আফসোস
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আদর্শবান।নীতিবান।
দূরে যান!
বাদ যান!
পিছে যান!
কেটে পড়েন!
বাতাস খান!
আইল্কা খান!
চালে ডাল মিশিয়ে বাছেন!
কচু গাছে ফাঁসী দেন!
(এখানে আদর্শবান লোোকের সমাজে যে অবস্থা তা দেখে আমার আফসোস তুলে ধরেছি।আশা করি সবাই বুঝতে পারবেন কি বুঝাতে চেয়েছি।আর আইল্কা বলতে কলা গাছের ভিতরের অংশ বুঝানো হয়েছে।)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।