কামরান
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আমি যেদিন চলে যাব দুনিয়া থেকে
সেদিন কাঁদবেনা লোকে!
খবর পৌঁছবেনা দূর দূরান্ত - লোকে!
কেউ বলবেনা " আর আসবেনা কামরান এই ভবের বুকে"!
লাশ যাবেনা ফুলে ফুলে ঢেকে!
শোকবাণী আসবেনা কোন অফিস থেকে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।