প্রিয়া
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

(১)
প্রিয়া
দিনরাত যায় তোমায় ভাবিয়া।
ঈশ্বর বানিয়েছে তোমায় কি দিয়া!
সত্যিই তুমি এক মোহনীয়া।
(২)
যদি পাইতাম তোমায় আপন করিয়া
স্বর্গ এনে দিতাম সামনে হাজির করিয়া,
জীবনের " সব সাধনা দিতাম ছাড়িয়া,
জীবনের সব অর্জন দিতাম তোমায় সঁপিয়া,
যুদ্ধে যেতেও যেতাম রাজী হইয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।