ট্রাম্প ও মুসলমান
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

(১) ট্রাম্পের নাম অনেকেই শুনে থাকবে
কদিন পর যার হাতে দুনিয়া থাকবে
ট্রাম্প হয়েছেন আমেরিকার রাষ্ট্রপতি :
পৃথিবীতে যার ক্ষমতা অতি।
(২)
ট্রাম্পকে দেখে যা মনে হয়
ট্রাম্প বেশি ভাল লোক নয়।
বিশ্বের যারা মুসলমান
তাদের চিন্তার আছে কারন
ট্রাম্পের মনে আছে ইসলাম বিদ্বেষ
ট্রাম্প করতে চাইবে মুসলমানদের শেষ। (৩)
ট্রাম্প এসে যদি করে আঘাত
শক্ত হাতে করতে হবে এর প্রতিবাদ
মুসলমানদের এক কাতারে থাকতে হবে
তবেই ট্রাম্পকে রুখা যাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।