রহমান মাসুদ
- রহমান মাসুদ ১৬-০৫-২০২৪

অঞ্জলি
রহমান মাসুদ


হঠাৎ দেখে
থমকে গেলাম
চমকে গেলাম
তবে কি আমি জীন দেখলাম
চেনা চক্ষু
চেনা চাহুনি
কোথায় যেন দেখেছিলাম
ভুলতে ভুলতে ভুলেই গেলাম
কি যেন নাম
কার যেন বোন
সুন্দরী বলে যথেষ্ট সুনাম

মুখোমুখী হতেই বলি :
তুমি না সেই সুধার বোন
অঞ্জলি না তোমার নাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।