মিথ্যের ফুল
- রুবিনা মজুমদার ২০-০৪-২০২৪

মিথ্যে কথার সুর ধরে
একটি সুন্দর সম্পর্ক নষ্ট হয়
মিথ্যে কথার ভুলে !

মিথ্যে সম্পর্ক গুলো ঢাকা পড়ে
কালো মেঘের কোলে !

সত্য যতোই থাকুক আড়ালে
মিথ্যে একদিন সত্যের কাছে হার মানে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।