সময়য়ের নিয়ম
- রুবিনা মজুমদার ২৯-০৩-২০২৪

সময় কাহারো তরে থেমে থাকে না
সময় গুলো চলে যায় সময়ের নিয়মে
শুধু সময়ের বিরহী স্মৃতি গুলো -
বেদনা জাগায় মনের গভীর কোণে !!

অনুকথন ঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mahin
২১-০৬-২০১৭ ১৬:৩৫ মিঃ

সুন্দর লিখেছেন।

Faiyaj
২০-০৬-২০১৭ ০৭:১৪ মিঃ

কবি,,,,,বিরহ অনলে জ্বলছেন বুঝি?????