সত্যের জ্যোতি
- রুবিনা মজুমদার ১৯-০৪-২০২৪

তোমার নিষ্পাপ অন্তর হতে --

সর্বদা নির্গত হোক সত্যের আলোর জ্যোতি ।

ভালোবাসা আর উদারতা হয়ে থাকুক -

প্রতিটি অসহায় মানুষের প্রতি --- ।

জীবন চলার পথে সর্বদা করো আলো দান -

চন্দ্রের মতো উজ্জ্বল প্রদীপের সমান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।