মায়ের ঋণ
- রুবিনা মজুমদার ২০-০৪-২০২৪

স্মৃতির নোনাজলে অনেক নির্ঘুম রাত কাটে মা

কেউ তো এখন আর রাজা রানীর গল্প শোনায় না !

মমতার আদরে কেউ কাছে ডাকে না -

স্নেহের আঁচলের হাতটি কেউ মাথায় বুলায় না !

মাগো তোমার ভালোবাসার ঋণ -

শোধ করতে পারবোনা কোনোদিন !!

( বাংলা লতিফা )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।