অতঃপর... একটি প্রেম
- কামরুজ্জামান সোহেল ১৭-০৫-২০২৪

তুমি
আমি
কবিতা,
নীল আকাশ
সবুজ ঘাস
একরাশ শুভ্র কাঁশফুল,
দুটি জোনাকি
গিটারের টুংটাং সুর
একটি জ্যোৎস্নাময় রাত,
আবেগ
অনুভূতি
স্বপ্নময় জীবন,
অতঃপর...
একটি প্রেম
দুটি মনের মিলন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।