কদম ফুল
- রুবিনা মজুমদার ১৯-০৪-২০২৪

আকাশের চোখ বেয়ে মেঘের বক্ষ চিরে

শ্রাবণের আগমনে অঝরে যখন বৃষ্টি ঝরে -

সবুজ পাতার ফাঁকে কদম ফুলের রেনুগুলো -

অঝোরে ঝরা বৃষ্টির তোড়ে যায় যে ঝরে ।

সবুজ গাছের ডালে ফোঁটা কদম ফুল -

বৃষ্টির কান্নায় হয় যে ব্যাকুল !!

বাংলা লতিফা ঃ -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।