নিঠুর মরণ ।
- রুবিনা মজুমদার ২৯-০৩-২০২৪

মানুষ হলো অতি সাধারণ
তার ভিতরে বাইরে কতো আবরণ ,
কে যে নকল - কে যে আসল -
কার ভিতরে আছে কতোটুকু ঈমান আমল ?

রঙ্গিন নেশায় মত্ত সবাই -
বড় হবার বৃথা চেষ্টায় ,
সময়ের কাছে মানুষ বড় অসহায়
বিধাতার সৃষ্টির ক্ষণিক জায়গায় !


পুলসিরাত পার হবে কার উছিলায় ?
ঘুমাবে যখন মাটির বিছানায় -
সে কথাটি কি কভু হয় নারে স্মরণ ?
ঘনিয়ে আসবে কাছে যখন নিঠুর মরণ !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।