শূন্যতার আবেগ
- রুবিনা মজুমদার ২৯-০৩-২০২৪

ভাষা হারিয়ে আশাগুলো তবু জেগে থাকে

ভালোবাসা হারিয়ে যায় মেঘের দেশে ,

হারিয়ে সময় শূন্যতার আবেগে ! !

ঝড়ের বেগে মেঘ ভেসে যায় অজানায়

রঙধনু ছেয়ে আকাশের প্রান্ত বেয়ে দূর সীমানায় ,

হৃদয় বৃত্তে চড়ই গুলি করে কলরব সকাল - সন্ধ্যায় !!

বাংলা লতিফা ঃ -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।