ঘুম ও স্বপ্ন
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

ঘুম ঘুম ঘুম
নাই চোখে ঘুম
কত ভাবনা আসে মনে
রাত্রি নিঝুম


হায় হায় হায়
রাত নাহি যায়
কে যেন আছে বসে
মোর অন্তরায়

ক্ষণে ক্ষণ সে যেন উঠে ডাকিয়া
স্বপ্নের ছবি আঁক আজ বসিয়া।

সব সুখ ধরা দিবে
স্বপ্নের মাঝে
ঘুম গিয়ে লাভ কি
ঘুম হল বাজে।

স্বপ্ন রঙ্গীন মানুষেরা এই ভুবনে
সবখানে এগিয়ে মানে সম্মানে
তাইতো আজকে সারাক্ষণ স্বপ্ন দেখা চাই
স্বপ্নেই জীবন সার্থক স্বপ্নের বিকল্প নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।