আমায় কদম তলে নে
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

আমায় কদম তলে নে তোরা কদম তলে নে
: হেথায় আমি উঠব মেতে সুরে আর গানে ;
নতুন সুর বেজে উঠবে হৃদয় অঙ্গনে
' এ জীবন হবে এক সুখ কাননে
আমায় কদম তলে নে তোরা কদম তলে নে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।