প্রার্থনা
- মোঃ শফিক আল বারি - অপ্রকাশিত ১৭-০৫-২০২৪

প্রার্থনায় রত আছি সাথে সত্তা প্রান হিয়া, শুনেছি তোমায় দেখিনি কভু নিজ চক্ষু দিয়া, এ চোখের কি আর জ্যোতি আছে বুঝবে তোমার ক্রিয়া । দিয়েছিলে তুমি যে জ্যোতি এ চোখের মাঝে, নষ্ট করেছি আমি তা নিত্য পাপাচারে । শুনেছি তোমার কোমল হৃদয় তোমার বন্ধুর বোলে, পাপী আমি পানাহা চাই প্রার্থনার কোলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।