রহমান মাসুদ
- রহমান মাসুদ - হে প্রেম হে আমার অংগুলি হেলন ১৬-০৫-২০২৪

অসম প্রেম বাড়ে বৈভবে
রহমান মাসুদ


বালিকার বয়স বালকের দ্বিগুণ
তবু কেন তারা এতোটা অবুঝ
বুঝতে চায় না জানতে চায় না
অসম প্রেমে থাকে না সবুজ
বালিকা বোকা, বালক শতগুণ
ভালবাসা বাড়ে না জ্যামিতিক হারে
বাড়তে বাড়তে বাড়ে সে সংহারে
অনেক বাধা বিপত্তি দংগল জংগল
সাত সমুদ্র হিমাচল পেড়িয়ে
ভালোবাসা বাড়ে বিপুল বৈভবে
বালিকার বয়স বালকের দ্বিগুণ
তবু কেন প্রেম এতোটা উচ্ছ্বল
এতোটা নির্মল এতোটা প্রানবন্ত
বালিকা জানে, বালকও বোঝে
মিলনে সুখ,মিলন আনন্দের

অসম প্রেম বিরহে মধুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।