সময় বলে (তানকা)
- শেখ মাফিজুল ইসলাম ২৮-০৩-২০২৪

সময় বলে
আমার সঙ্গে চলো;
স্রোতও বলে
আমার সঙ্গে চলো,
আমি তো এলোমেলো।

প্রতি লাইনে বর্ণ বিন্যাস: ৫,৭ ৫,৭,৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।