এক শ্মশান
- মোঃ আরিফ হোসেন সর্দার ২০-০৫-২০২৪

মরন আসিয়া
যাবেগো নিয়া
হবে সবকিছুর অবসান,
দুঃখ আসিয়া
যাবে ভালোবাসিয়া
পড়ে রবে এক শ্মশান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।