বিরহ
- এম ওয়াসিক আলি ১৮-০৫-২০২৪

দোহায় তোমায় দেখোনা এমন ভালবাসার সুনজরে চেয়ে দেখ চোখের কোণে জমেছে অল্প অল্প মোতি বিম্ব চলেই তো যাবে কিছুক্ষণে, সহাস্যে হাত নেড়ে পারবো না প্রতিরোধ করতে বিরহের অকাল বর্ষণ ভেঙে যাবে অসহায় হৃদয়ের ধৈর্যের বাঁধ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।